ফরিদপুরে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: June 23, 2022 |

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সকাল ৮ টায় শহরের আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এর সভাপতিত্বে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান ও ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন ফরিদপুরে আওয়ামী লীগের কোনো গ্রুপিং নেই সবাইকে দেশের স্বার্থে একযোগে কাজ করতে হবে।

বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় সৃষ্টি করেছে। পদ্মা সেতু নির্মাণের মধ্য দিয়ে দেশে নতুন দিগন্ত সৃষ্টি হয়েছে। অথচ বিরোধী দল এবং বিএনপি জামাত চক্র কোনদিনই দেশের উন্নয়ন চায় না। তারা প্রতিটা কাজের সমালোচনা করেছে। বক্তারা আগামী নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দেবার জন্য তাদের জয়যুক্ত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

বিকেলে এ উপলক্ষে আলিপুরের শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্স থেকে একটা বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ।

Share Now

এই বিভাগের আরও খবর