দেশের সকল উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে: বিএসএমএমইউ উপাচার্য

দেশের সকল উন্নয়ন হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে উল্লেখ করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে, মেট্রোরেল নির্মাণ হচ্ছে, দেশে পাঁচটি মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হয়েছে। স্বাধীনতার ধারক হিসেবে আমদেরকে স্বাধীনতা বিরোধী অপশক্তি রুখে দিতে হবে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও একটি দল আসেনি। তারা কোন উন্নয়ন চায় না। তাই উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তারা যেতে চায় না।

অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন , আগামী বছর আসছে জাতীয় নির্বাচন। নির্বাচনে জয় লাভ করতে হলে ভাল কাজ চালিয়ে যেতে হবে। ভাল কাজের মাধ্যমে মানুষের মন জয় করতে হবে। আজকের ঐতিহাসিক ২৩ জুনের উদ্দেশ্য হলো ঐক্যবদ্ধভাবে আমরা বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেবো। এসময় দেশকে আরো সামনের দিকে এগিয়ে নেবার শপথ করার আহ্বানও জানান তিনি।

এই কর্মসূচিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডিন অধ্যাপক ডা. শিরিন তরফদার, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের ডিনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, অফিস প্রধানগণ, চিকিৎসক, ছাত্রছাত্রী, কর্মকর্তা, নার্স-ব্রাদার, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীবৃন্দ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।