বিয়ে-বিচ্ছেদ নিয়ে সরব জেনিফার

আপডেট: July 12, 2022 |

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জেনিফার উইঙ্গেট। কাসোটি জিন্দেগী কি, দিল মিল গায়্যে, সরস্বতীচন্দ্র, বেহাদ’র মত জনপ্রিয় সব সিরিয়ালে অভিনয় করে দর্শকের মন জায়গা করে নিয়েছেন জেনিফার। সেইসাথে ইন্ডিয়ান টেলিভিশনে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হিসেবেও নিজের নাম পাকাপোক্ত করেছেন।

কাজ ছাড়াও ব্যক্তি জীবন নিয়েও খবরে থেকেছেন জেনিফার। ২০১২ সালে ভালোবেসে বিয়ে করেন তারই নাটক ‘দিল মিল গায়ে’র কো-আর্টিস্ট অভিনেতা করণ সিং গ্রোভারকে। অল্প সময়েই ছোট পর্দার জনপ্রিয় জুটি হয়ে ওঠেন জেনিফার-করণ। কিন্তু বিয়ের দুই বছর পর বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। গুঞ্জন শোনা যায় বলি অভিনেত্রী বিপাশা বসুর সাথে সেসময় পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন করণ।

এরপর একে একে পেরিয়েছে অনেক গুলো বছর। নিজেদের জীবনে এগিয়ে গেছেন করণ-জেনিফার। তবে বিচ্ছেদের এতদিন পর ভারতীয় একটি গণমাধ্যমের বিশেষ অনুষ্ঠানে মুখ খুলেছেন জেনিফার উইঙ্গেট।
করণকে বিয়ে করে গৃহিণী হয়ে যেতে চেয়েছিলেন জেনিফার। বাবা-মায়ের কথাও শোনেননি জেনিফার, তাই ক্যারিয়ারের চিন্তা না করেই বিয়ে করে ফেলেন করণকে। তিনি আরও জানান, অনেক কম বয়সে, ক্যারিয়ারের উঠতি সময়ে বিয়ে করায় তাকে অনেক কথা শুনতে হয়েছিলো সবার কাছে। ‘সবাই আমার সিদ্ধান্ত নিয়ে প্রশ্নবিদ্ধ করছিল আমাকে। কেন করছি কি করছি। তবে সেসময় যদি স্রষ্টাও আমাকে না বলতেন আমি শুনতাম না। আমি বিয়ে করতামই। আমি করেছি এবং কিছু ভালো স্মৃতি রয়েছে সেটাই আমি মনে রাখতে চাই।’ এমনটায় জানান জেনিফার।

বিচ্ছেদ নিয়ে কথা বলতে গিয়ে জেনিফার জানান সেসময় নিজেকেই হারিয়ে ফেলেছিলেন তিনি। কোনো কিছু বুঝতেই পারছিলেন না। বিচ্ছেদের ৬-৭ মাস নিজেকে আবদ্ধ করে ফেলেছিলেন তিনি। নিজেকে সবার থেকে গুটিয়ে নিয়েছিলেন। পরিবার বন্ধু কারও সাথেই কথা বলতেন না জেনিফার। তিনি বলেন, ‘একদিন হঠাৎই আমার মনে হলো একটা অন্য মানুষের জন্য কেন আমি কষ্ট দিচ্ছি নিজেকে। এটাই জীবন। এরপর থেকে নিজেকে সময় দেয়া শুরু করলাম আমি।’

২০১৬ সালে বলি অভিনেত্রী বিপাশা বসুকে বিয়ে করেন করণ সিং গ্রোভার। তবে বেশ কিছু নতুন প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখনো পর্যন্ত দ্বিতীয় বিয়ে করেননি জেনিফার উইঙ্গেট।

সূত্র: বলিউড বাবল

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর