পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মৃত শিশুরা হলো তাউসান (৫) ও সিফাত হাসান (৫)। শিশু দুটি সম্পর্কে খালাতো ভাই এবং বয়সে তারা একে অপরের ১২ দিনের ছোট-বড়।

বুধবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, সকালে পশ্চিমপাড়া গ্রামের আলী আকবরের ছেলে তাউসান ও আলী মিয়ার ছেলে সিফাত হাসান বাড়ির তাদের পেছনে পুকুরপাড়ে সহপাঠীদের সঙ্গে খেলতে যায়। একপর্যায়ে তাদের পাওয়া যাচ্ছিলো না। দুপুর ২টার দিকে বাড়ির পেছনে ফারুকের ডোবায় তাউসান ও সিফাতকে ভেসে থাকতে দেখে পরিবারকে জানান এলাকাবাসী।

এ সময় খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে নিকটবর্তী নরসিংদী জেলার মাধবদী ইউনিয়নের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হোসেন সময় সংবাদকে বলেন, দুই শিশু তাউসান ও সিফাত সম্পর্কে একে অপরের খালাতো ভাই। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই শিশুর মরদেহের সুরতহাল করে পুলিশ। তবে মৃত দুই শিশুর স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার আবেদন করেন। পরে গ্রামবাসীর অনুরোধে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা