রাজধানীতে পুলিশের রেকার গাড়ির চাপায় স্কুলছাত্র নিহত

আপডেট: July 29, 2022 |

রাজধানীর গুলিস্তান বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সামনে পুলিশের রেকার গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী মাহতাব আহমেদ তাসিন (১৭) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত সোয়া ৯টার দিকে স্টেডিয়ামের তিন নম্বর গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাসিনের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার মনদগাও গ্রামে। তার পরিবার বর্তমানে ওয়ারী বলদা গার্ডেনের সামনে একটি বাসায় ভাড়া থাকে। ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজের কেরানীগঞ্জ শাখার দশম শ্রেণির ছাত্র তিনি। দুই ভাই ও এক বোনের মধ্যে তাসিন ২য়।

তাসিনকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী নুর হোসেন জানান, স্টেডিয়ামের তিন নং গেটের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় পুলিশের রেকার গাড়ি চাপা দেয় তাকে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো সম্ভব হয়নি।

তাসিনের বন্ধু আরিয়ান আহমেদ কাউসার জানান, রাতে বন্ধুরা সবাই মিলে কয়েকটি মোটরসাইকেলে শহীদ মিনার এলাকায় ঘুরার পরিকল্পনা ছিল। এজন্য সন্ধ্যা ৭টার পর থেকে বন্ধুরা তাসিনকে কল দিচ্ছিল। তবে তাকে ফোনে পাওয়া যাচ্ছিল না। কিছুক্ষণ পরেই তার দুর্ঘটনার খবর আসে।

তাসিনের মা কাকলী আক্তার বলেন, তাসিন বিকেলে বাসা থেকে বের হয়। তার কোনো মোটরসাইকেল নেই। তার কোনো বন্ধুর মোটরসাইকেল চালাচ্ছিল সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পল্টন থানা পুলিশকে জানানো হয়েছে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর