ওর স্বামীর মতো আমি পুরো নগ্ন হইনি : শার্লিন

আপডেট: July 29, 2022 |

সাহসী পোশাক পরার জন্য বরাবরই ট্রোলের মুখোমুখি হতে হয়েছে শার্লিন চোপড়াকে। তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। যার নামের সঙ্গে বিশেষণ হিসেবে যুক্ত হয়েছে ‘হট’, ‘লাস্যময়ী’ শব্দগুলো। একবার একটি ম্যাগাজিনের জন্য সাহসী হয়েছিলেন বলে তাকে কটাক্ষ করেছিল এই সমাজ। সরাসরি চরিত্রহীনার তকমা পেয়েছিলেন শার্লিন।

সম্প্রতি রণবীর সিং নগ্ন অবস্থায় ফটোশুট করেছেন একটি ম্যাগাজিনের জন্য। তারপর থেকে তাকে নিয়ে আলোচনা হচ্ছে গোটা দেশে। কোথাও জুটেছে প্রশংসা, তো কোথাও কটাক্ষ। মহিলাদের ভাবাবেগে আঘাত, আইপিসির নিয়ম নেমে কাজ না করার জন্য তার বিরুদ্ধে পুলিশের অভিযোগও দায়ের হয়েছে। যদিও প্রিয়জন ও কাছের মানুষেরা সকলেই রণবীরকে বাহবা দিয়েছেন।

যেমন তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন স্বামীর প্রকাশ্যে নগ্ন হওয়ায় খুশি। অন্যদিকে বাঙালি অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী প্রশ্ন তুলেছেন, রণবীরের জায়গায় কোনও অভিনেত্রী যদি নগ্ন হতেন, তিনিও কি বাহবাই পেতেন? নাকি ‘স্লাটশেম’ করা হত তাকে?

শার্লিন হলেন মিমির সেই প্রশ্নের জলজ্যান্ত নিদর্শন। একদা বোল্ড ফটোশুট করে কম কুকথা শুনতে হয়নি তাকে। এমনকী, রণবীরের স্ত্রী দীপিকা, যিনি স্বামীর নগ্ন হওয়া নিয়ে গর্বিত, তিনিও শার্লিনকে ছোট চোখে দেখেছিলেন একটি অনুষ্ঠানে। কারণ শার্লিন সেখানে ছোট পোশাক পরেছিলেন।

কিছুটা ক্ষোভের সুরেই অভিনেত্রী বলেছেন, সেদিন দীপিকার ওভাবে আমার দিকে তাকানো আমার ভালো লাগেনি। আমার শরীরে তো পোশাক ছিল। ওর স্বামীর মতো তো আমি পুরো নগ্ন হয়ে যাইনি কোনও শুটে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর