সিলেটে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান পেলেন ১৬ জন

সময়: 8:57 pm - August 1, 2022 | | পঠিত হয়েছে: 3 বার

মিজান মোহাম্মদ, সিলেট প্রতিনিধি: বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্টের পক্ষ থেকে সিলেটে কর্মরত ১৬ জন সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যদের মাঝে ১৮ লক্ষ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। এর মধ্যে অসুস্থ সাংবাদিক ও মৃত সাংবাদিক পরিবারের সদস্যরাও রয়েছন।

সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসব অনুদানের চেক তুলে দেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, সাংবাদিকদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। এজন্য তিনি সাংবাদিক কিংবা সাংবাদিকদের পরিবারের প্রতি তাঁর সুনজর রয়েছে। যারা অনুদান পেয়েছেন তাঁরা সবাই যোগ্য বলে আমি মনে করি। বন্যা পরবর্তী সময়ে অসুস্থ সাংবাদিকগণ এই সহায়তা পেয়ে উপকৃত হবেন। সবচেয়ে বড় কথা সাংবাদিকসহ সব পেশার অসহায় মানুষের পাশে সরকার রয়েছে।

সিলেট জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: ইমরুল হাসানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া বিনতে সোলামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) বি এম আশরাফ উল্যাহ তাহের, সিনিয়র সাংবাদিক ইকবাল সিদ্দিকী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার আহসানুল আলম, সাংবাদিক আব্দু রশিদ রেনু, সিলেট জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মিঠু দাস জয় প্রমুখ।

Share Now

এই বিভাগের আরও খবর