গাজীপুরে বিশেষ অভিযানে গ্রেপ্তার ৩৭, মাদক উদ্ধার

সময়: 8:02 pm - August 3, 2022 | | পঠিত হয়েছে: 7 বার

মাসুদ পারভেজ,গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগর পুলিশের বিশেষ অভিযানে নগরীর বিভিন্ন এলাকা থেকে ২৪ ঘন্টায় ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ৫ জনকে মাদক মামলায় এবং ৩২ জনকে বিভিন্ন মামলা ও গ্রেপ্তারী পরোয়ানা মূলে বুধবার আদালতের মাধ্যমে জেলখানায় পাঠানো হয়েছে।

গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডিবি ও মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, মহানগরীর বিভিন্ন থানা এলাকায় অপরাধী গ্রেপ্তারে বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে ডিবি ও সকল থানা পুলিশ অংশ নেয়।

গত ২৪ ঘন্টায় এ অভিযানে টঙ্গী পশ্চিম থানার মোল্লাবাড়ি সাকিনস্হ শফিক মোড়লের বাসায় অভিযান চালিয়ে মোঃ শাহ আলী (৩০), তার স্ত্রী ঝরনা আক্তার (২০), মোঃ মিজানুর রহমান (৪০),মোঃ সিদ্দিকুর রহমান (৩১) কে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

একই সময়ে কোনাবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে হরিনাচালা এলাকা থেকে মোঃ মনিরুজ্জামান ওরফে মনির হোসেনকে (৩৭) গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, মাদক উদ্ধারের ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা হয়েছে।

পুলিশ কমিশনার মহোদয়ের নিদের্শনা অনুযায়ী মাদক বিরোধী অভিযান ও অন্যান্য অভিযান অব্যহত থাকবে।

তিনি আরো জানান, গত ২৪ ঘন্টায় গাজীপুর মহানগর পুলিশের বিভিন্ন থানায় বিভিন্ন নিয়মিত মামলার আসামী ও গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আরোও ৩২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার গ্রেপ্তার সকল আসামীকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর