ডেঙ্গুতে আক্রান্ত কঙ্গনা, জ্বর নিয়েই শুটিংয়ে

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। তবে এখনো কাজ থেমে নেই তার। গায়ে জ্বর নিয়েও শুটিং করে যাচ্ছেন ‘ইমার্জেন্সি’ সিনেমার।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক খবরে বলা হয়েছে, কঙ্গনার প্রযোজনা সংস্থা মণিকর্ণিকা ফিল্মসের পক্ষ থেকে অভিনেত্রীর ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। বলা হয়েছে ডেঙ্গুতে কাবু তিনি। শ্বেত রক্তকণিকার কাউন্ট খুব কম। আর এমন গুরুতর অবস্থায়ও শুটিং চালিয়ে যাচ্ছেন এই নায়িকা।

বলি তারকার প্রযোজনা সংস্থা থেকে লেখা হয়েছে, “এটা প্যাশন নয়, পাগলামো। আমাদের প্রধান কঙ্গনা রানাওয়াত আমাদের অনুপ্রেরণা।” আর নায়িকা টিমের এই লেখাই শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। কৃতজ্ঞতা জানিয়ে আবার লিখেছেন, “মণিকর্ণিকা ফিল্মস টিমকে ধন্যবাদ। শরীর অসুস্থ হতে পারে তবে উদ্যম কমেনি। এই সুন্দর শব্দগুলোর জন্য কৃতজ্ঞতা।”

ইতোমধ্যে ‘ইমার্জেন্সি’ সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে। সিনেমায় ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। এতে ইন্দিরার অবতারে এই বলি তারকাকে দেখে প্রশংসা করেছেন অনেকে।

কঙ্গনা বছরের শুরুতে অভিনেত্রী জানিয়েছিলেন পরিচালক সাই কবীরের সঙ্গে জুটি বেঁধে ইন্দিরার বায়োপিক করবেন। কিন্তু পরবর্তীতে দেখা যায় সাই কবীর নয়, বরং নিজেই পরিচালনা করছেন সিনেমাটি।

বৈশাখী নিউজ/ ইডি