গাজীপুরে নিরাপদ আবাসন কেন্দ্র থেকে কিশোরীর লাশ উদ্ধার

আপডেট: August 10, 2022 |

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর মহানগরীর বাসন থানাধীন মোগরখাল এলাকায় অবস্থিত মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকালে বাসন থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত ওই কিশোরী বাক প্রতিবন্ধী। তার নাম মোছাঃ মিতু (২২)। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও ওই হেফাজত কেন্দ্র সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন ভোগড়া বাইপাস মহিলা,শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র রয়েছে।

গাজীপুরের শ্রীপুর থানার মামলা নং: ৪৯(৯)১৬,ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০, সং ০৩ এর ৯(৩). মোতাবেক ২০১৬ সালের ২৯ অক্টোবর থেকে তিনি ওই কেন্দ্রে নিবাসী হিসাবে আছেন।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে ওই কেন্দ্রের তৃতীয় তলায় টয়লেটের ভিতর রিংটোনে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। দীর্ঘ সময় ধরে টয়লেটের দরজা না খোলায় কেন্দ্রের অন্য নিবাসী নারীদের তাদের সন্দেহ হয়। পরে তারা টয়লেটের দরজা খুলে ওই কিশোরীর লাশ ঝুলতে দেখে কর্তৃপক্ষকে জানায়।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মালেক খসরু খান বলেন, ওই কিশোরীকে নির্যাতনের বিষয়ে কোনো আলাম পাওয়া যায়নি।

ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যু সঠিক কারন জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর