ফরিদপুরের পুলিশ সুপারকে খ্রিস্টীয় আন্তঃ মন্ডলীর বিদায় সংবর্ধনা

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের পুলিশ সুপার একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) নতুন কর্মস্থল র‍্যাপিড একশন ব্যাটেলিয়ন, তার বিদায় সম্বর্ধনা দিল খ্রিস্টীয় আন্ত মন্ডলী ফরিদপুর। আজ বেলা ১২ টায় ব্যাপ্টিস্ট চার্চে তাকে এ বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) বলেন আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন সেজন্য আমি কৃতজ্ঞ।

তিনি বলেন, আমি ফরিদপুরের মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। এক্ষেত্রে আপনাদের আন্তরিকতা ও সহযোগিতা পেয়েছি। আমি বিগত দিনে আপনাদের পাশে থেকেছি এবং আপনাদের সেবা করার চেষ্টা করেছি। আমি যেখানেই থাকি না কেন আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

তিনি এ ধরনের অনুষ্ঠানে আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানান। পবিত্র বাইবেল পাঠ ও প্রার্থনার সংগীত, এর মধ্য দিয়ে এই অনুষ্ঠান শুরু হয়।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ফরিদপুর ব্যাপ্টিস্ট চার্চের সাধারণ সম্পাদক পল বিশ্বাস, বদরপুর ক্যাথলিক চার্চের সাধারণ সম্পাদক তপন বিশ্বাস, এইমসের অধ্যক্ষ সুভাষ বিশ্বাস, রিডার সুমন বারুই,
ফাদার বরুন গোমেজ, বদরপুর ক্যাথলিক চার্চ সাধারণ সম্পাদক উজ্জ্বল ঘোষ, প্রমুখ।

অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন চার্চের সহ সম্পাদক আই ভি চক্রবর্তী। অনুষ্ঠানের সঞ্চালনা করেন চার্চের সহ পালক মিসেস সাথী সাহা।