গাজীপুরে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে, যুবক আটক

আপডেট: August 16, 2022 |

গাজীপুর প্রতিনিধি:গাজীপুরের শ্রীপুরে ছাত্রীকে ঘুমন্ত অবস্থায় ধর্ষ‌ণের অভিযোগে শামিম না‌মে এক যুবককে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ।

ধর্ষণের শিকার ওই ছাত্রী গাজীপুরের একটি মাদ্রাসার সপ্তম শ্রেণির শিক্ষার্থী।

ধর্ষ‌ণের অভিযোগে শ্রীপুর উপজেলার আজগীরচালা গ্রামের হুমায়ুন কবিরের ছেলে শামিম কে আটক করেছেন পুলিশ।

সোমবার (১৫ আগস্ট) মধ্যরাতে ঘটে এ ঘটনা। অভিযোগ উঠেছে, ফাঁকা বা‌ড়ি পে‌য়ে জানালা ভেঙে ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে শামিম। এসময় ওই ছাত্রীর হাত ও মুখ চেপে ধরে ধর্ষণে সহযোগিতা করে নাঈম (২২) ও রবিন (২৬) নামে অন্য দুই যুবক। অভিযুক্ত রবিন গাজীপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে এবং নাঈম একই গ্রামের খলিলুর রহমানের ছেলে।,

এলাকায় বাসী জানান, ভুক্তভোগী ওই শিশুর বাবা সোমবার রাতে বাসায় ফিরেননি। অন্যদিকে, শিশুটির মা কারখানার চাকরিতে যাওয়ার সুবাদে বাড়িটি রাতে ফাঁকাই ছিলে। এদিন রাত ১০টার দিকে ঘরের দরজা জানালা বন্ধ করে প্রতি‌দি‌নের মতো ঘুমিয়ে পড়ে ওই শিক্ষার্থী। রাতের কোনো এক সময় ঘরের জানালা ভেঙে ঢুকে পড়ে শামীমসহ তার সহযোগী রবিন ও নাঈম। এরপর রবিন ও নাঈম ওই শিক্ষার্থীর হাত ও মুখ চেপে ধরে ধর্ষণে শামীমকে সহযোগিতা করে বলে অভিযোগ উঠেছে।

এ সময় ভুক্তভোগী চিৎকার করলে স্থানীয়রা এসে অভিযুক্ত শামীমকে আটক করে। তার সহযোগী দু’জন পালিয়ে যায়। অভিযুক্তদের বিরুদ্ধে যথাযথ শাস্তি দাবী ক‌রে‌ছেন ভুক্ত‌ভোগীর প‌রিবার ও স্থানীয়রা।

এ বিষয়ে শ্রীপুর মডেল থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান জা‌নান, ওই শিশু ও আটকৃত যুবক‌কে থানায় আনা হ‌চ্ছে। জিজ্ঞাসাবা‌দের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share Now

এই বিভাগের আরও খবর