শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে: এমপি অপু

আপডেট: August 20, 2022 |

শরীয়তপুর- ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, এই মাস শোকের মাস, এই মাসে আমরা হারিয়েছি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তাই শোককে শক্তিতে পরিণত করে আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ও রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসতে হবে।

শনিবার (২০ আগস্ট) জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শরীয়তপুরের জাজিরা উপজেলার কাজির হাটে দোয়া মাহফিল ও গণভোজ এবং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইকবাল হোসেন অপু  আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগস্টে আমরা হারিয়েছি আমার আপনার মায়ের মত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবকে। যিনি পর্দার আড়াল থেকে দেখেছেন প্রথম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তারপর শেখ মুজিব থেকে বঙ্গবন্ধু থেকে জাতির জনক শেখ মুজিবুর রহমান। ১৯৭১ সালে যারা বুকের তাজা রক্ত দিয়ে যারা শহীদ হয়েছেন এবং সকল যোদ্ধাদের শ্রদ্ধা জানাই।

এ সময় সাবেক সংসদ সদস্য মাস্টার মজিবুর রহমান, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জাজিরা থানা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব প্রমুখ উপস্থিত ছিলেন।

Share Now

এই বিভাগের আরও খবর