গাজীপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল

আপডেট: August 20, 2022 |

গাজীপুর প্রতিনিধি:জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর মহানগরের বাসন থানা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার ২০ আগষ্ট বিকেলে মহানগরের চান্দনা চৌরাস্তা চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপনের সভাপতিত্বে ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম মোকসেদ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক ।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম চৌধুরী।

এ সময় গাজীপুর মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনূস,মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মজিদ বিএসসিসহ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগষ্ট তার পরিবারের যে সকল সদস্য শহীদ হয়েছেন এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয় এবং রান্না করা খাবার বিতরণ করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর