‘রক্ষা বন্ধন’-এর ব্যর্থতা আমার: অক্ষয় কুমার

আপডেট: August 21, 2022 |

সময়টা ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা অক্ষয় কুমারের। একের পর এক ফ্লপ হচ্ছে তার সিনেমা।

গত ১১ আগস্ট মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’। কিন্তু শুরু থেকেই বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না সিনেমাটি। দর্শক খরায় বাতিল হয়েছে অসংখ্য শো। এখন পর্যন্ত ১১৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি আয় করেছে মাত্র ৪০ কোটি রুপি!

তবে ‘রক্ষা বন্ধন’র এমন ব্যর্থতার পুরো দায় নিজের ঘাড়ে তুলে নিয়েছেন ‘খিলাড়ি’। আর কাউকে দোষ দিতে চান না তিনি।

নিজের পরবর্তী সিনেমা ‘কাটপুতলি’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এসে অক্ষয় কুমার এ প্রসঙ্গে বলেন, ‘সিনেমাটি (বক্স অফিসে) চলছে না, এটা আমাদের ব্যর্থতা। আমার ব্যর্থতা। আমাকে পাল্টাতে হবে, বুঝতে হবে দর্শক কী দেখতে চাইছেন। এখানে অন্য আর কাউকে দোষ দেওয়ার দরকার নেই, আমাকে ছাড়া। ’

চলতি বছর ‘রক্ষা বন্ধন’ ছাড়াও অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’ ও ‘সম্রাট পৃথ্বীরাজ’ মুক্তি পেয়েছে। এই তিনটি সিনেমাই ফ্লপ। অথচ এই অভিনেতাকে বলা হয় বলিউডের ‘হিট মেশিন’। তার যে কোনো সিনেমা নিশ্চিতভাবে হিট করে। তবে এখনকার চিত্র একেবারেই ভিন্ন।

বক্স অফিসে অক্ষয়ের শেষ হিট সিনেমা ছিল ‘সূর্যবংশী’। ‘কাটপুতলি’ ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে যাচ্ছে ২ সেপ্টেম্বর। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘রাম সেতু’ ও জনপ্রিয় তামিল সিনেমা ‘সুরারাই পোট্টরু’র হিন্দি রিমেক। নতুন সিনেমাগুলো অক্ষয়ের দিন ঘুরিয়ে দেয় কী-না, এখন এটাই দেখবার বিষয়।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর