বৃহস্পতিবারের রাশিফল

আপডেট: September 1, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনার কোনও ব্যবহারের কারণে বাড়িতে বিবাদ বাধতে পারে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

বৃষ: ঈর্ষার কারণে কর্মস্থানে শত্রু বাড়তে পারে। বাড়িতে সবাই বদনাম থেকে খুব সতর্ক থাকুন। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না।

মিথুন: জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি বিনিয়োগ চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে গর্ববোধ। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

কর্কট: সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে অসুস্থতা দেখা দিতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়।

সিংহ: পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যবহারে আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও, রাতের দিকে অশুভ।

কন্যা: ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথাগরম করার ফলে হাতে আসা কাজ পণ্ড হবে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না।

তুলা: ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে কোনও কাজে সাহায্য পেতে পারেন। দাম্পত্য সম্পর্কে উন্নতির যোগ। মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ বিচক্ষণতার সঙ্গে করতে হবে।

বৃশ্চিক: উচ্চশিক্ষার ক্ষেত্র শুভ। বাড়ির সকলকে নিয়ে ভ্রমণে আনন্দ লাভ। বৈদ্যুতিক জিনিস থেকে একটু সাবধান। আজ খুব বুঝে না চললে অর্থ ব্যয় হতে পারে। হঠাৎ কোনও আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন।

ধনু: অতিরিক্ত দৌড়ঝাঁপ করার ফলে শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে। কোনও অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে সক্ষম হতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা।

মকর: আজ কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে। সমাজে সুনাম বা প্রতিপত্তি বিস্তারের যোগ। হারানো জিনিস উদ্ধার হতে পারে। খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন।

কুম্ভ: অবাক করে দেওয়া কোনও সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দিলে বিপদ ঘটতে পারে। তর্ক-বিতর্ক বিশেষ ভাবে এড়িয়ে চলুন। মায়ের প্রতি দায়িত্ব পালন না করায় সমস্যা হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল।

মীন: সম্পত্তি নিয়ে সমস্যা কেটে যাওয়ায় আনন্দ লাভ। সংসারে শান্তি বজায় থাকবে। অপরের উপকার করতে গিয়ে বিপদের সম্ভাবনা। মামলা-মোকদ্দমার যোগ। পরিবারের কাছে সুনাম পাবেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর