সরকারের পতন ঘন্টা গাজীপুর থেকেই শুরু হবে: হাসান উদ্দিন

সময়: 6:02 pm - September 2, 2022 | | পঠিত হয়েছে: 3 বার

গাজিপুর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেন, সরকার জনভিত্তি হারিয়ে এখন আইনশৃংখলা বাহিনীর উপর ভর করেছে। বিরোধী দলগুলোর শুরু হওয়া আন্দোলন দমনে বিএনপির নেতাকর্মীদের গুলি করে হত্যা করছে। এ সরকারের পতন ঘন্টাও শুরু হবে গাজীপুর থেকে।

বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার বিকালে গাজীপুরের রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে নবগঠিত মহানগর বিএনপির আলোচনা সভা ও র‌্যালিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমানই স্বাধীনতার ঘোষক। জনগণ জিয়ার কন্ঠেই স্বাধীনতার ঘোষণা শুনেন। এর আগে শহরের রাজবাড়ি সড়কে একটি র‌্যালি বের করা হয়।

নবগঠিত মহানগর বিএনপির আহবায়ক মোঃ সোহরাব উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য সচিব শওকত হোসেন সরকারের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এম. মঞ্জুরুল করিম রনি। আরো বক্তব্য রাখেন বিএনপি নেতা আহমদ আলী রুশদী, মাহবুবুল আলম শুক্কুর, আব্দুস সালাম শামীম, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, বশির আহমেদ বাচ্চু, হুমায়ূন কবীর রাজু, সরকার জাবেদ আহমেদ সুমন, কাউন্সিলর সফি উদ্দিন সফি প্রমুখ।

সভায় মহানগরীর অন্তর্ভূক্ত আটটি থানাসহ বিভিন্ন ওয়ার্ড থেকে বিপুল সংখ্যক নেতা কর্মী মিছিলসহকালে যোগ দেন।

Share Now

এই বিভাগের আরও খবর