শনিবারের রাশিফল

আপডেট: September 3, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগিতায় জয়লাভ করতে সক্ষম হবেন। শারীরিক মনোবল বজায় রাখার জন্য আজ কোনো খেলাধূলায় আপনার সময় ব্যয় করুন। আজ আপনি আপনার একঘেয়ে সময়সূচি থেকে বিরতি নিয়ে বন্ধুদের সাথে বাইরে কোথাও বেড়িয়ে আসুন। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে পারেন। আপনার বাবা-মা আজ আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারেন। যা আপনাদের বিবাহিত জীবনকে আরও শক্তিশালী করবে।

বৃষ: আজ স্ত্রীর সাথে খরচ সংক্রান্ত বিষয়ে মনোমালিন্য হবে। আপনার বাড়তি টাকা পয়সা এমন জায়গায় বিনিয়োগ করুন যেটি আসন্ন সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। কোনো তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপে আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি হতে পারে। আপনার কাছ থেকে সঙ্গীত শোনার জন্য আপনাকে অনেকেই তাঁদের বাড়িতে আমন্ত্রণ জানাতে পারেন।

মিথুন: আজ আপনি আর্থিক সঙ্কটের মুখোমুখি হলেও আপনার বোধগম্যতা এবং জ্ঞানের সাহায্যে আপনি আপনার ক্ষতিটিকে মুনাফায় রূপান্তরিত করতে পারবেন। পাশাপাশি, সেখান থেকে পাওয়া লাভের ভিত্তিতে পারিবারিক ঋণ মিটিয়ে দিতেও সক্ষম হবেন। কোনো অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার মানসিক চাপকে বাড়িয়ে দেবে। আজকে আপনি আপনার বাড়ির সবথেকে ছোট সদস্যের সাথে গল্প করে অবসর সময়ের সঠিক ব্যবহার করতে পারেন।

কর্কট: এই রাশির জাতকরা আজকে অবসর সময়ে কোনো সৃজনাত্মক কাজ করার পরিকল্পনা করলেও কোনো কারণবশত তা সম্ভব হবে না। আপনার ইতিবাচক মনোভাব চারপাশের মানুষদেরকে মুগ্ধ করবে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। যার সাহায্যে আপনি কোনো গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। আর্থিক দিকটি আজ ভালো থাকবে।

সিংহ: আজ আপনি একাকী সময় কাটাতে পছন্দ করবেন। পাশাপাশি, পরিবার এবং বন্ধুদের সাথেও বেশ আনন্দের সাথে সময় কাটবে। আজকে আপনার কোনো পরিচিত ব্যক্তির সাথে তুমুল ঝগড়া হতে পারে। এমনকি, সেটি আদালত পর্যন্ত যেতে পারে। আজ কথা বলার আগে দু’বার ভাবুন। না হলে আপনার মতামতগুলি অজান্তেই কারোর অনুভূতিকে আঘাত করতে পারে। আজ আপনি নিজের জন্য সময় পেলেও অফিসের কোনো সমস্যা আপনাকে পীড়িত করবে।

কন্যা: আজকে আপনি আপনার জীবনসঙ্গীর সাথে সময় কাটাতে তাকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও তার শরীর খারাপ হয়ে যাওয়ার কারণে সেটা সম্পূর্ণ হবে না। আধ্যাত্মিক এবং শারীরিক উন্নতির জন্য ধ্যান এবং যোগচর্চা করা উচিত। বাচ্চাদের সাথে আজ বেশি করে সময় কাটান। আপনার হাসি প্রিয়জনের নিরানন্দের ক্ষেত্রে শ্রেষ্ঠ প্রতিষেধক হিসেবে কাজ করবে। আজ অলসতা ত্যাগ করে পরিশ্রম শুরু করুন।

তুলা: কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ থেকে যাওয়ায় সেটির খেসারত আজকে আপনাকে দিতে হতে পারে। পাশাপাশি, আপনার অবসর সময়টিও অফিসের কাজ পূরণ করতে গিয়ে কেটে যাবে। আজ আর্থিক দিকটি অনুকূল থাকবে না। আর সেই কারণেই অর্থ সঞ্চয় করা কঠিন হয়ে উঠবে। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন। আজ আপনার অর্ধাঙ্গিনী আপনার সম্পর্কে কোনো গোপন তথ্য পেয়ে মানসিক আঘাত পেতে পারেন।

বৃশ্চিক: আজ কোনো কাজে বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে দারুণভাবে উৎসাহ প্রদান করবেন।আজ আপনি কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠবেন। আপনার যদি আজ কোনো ভ্রমণের পরিকল্পনা থাকে সেক্ষেত্রে আপনার কাছে থাকা মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। নাহলে সেগুলি চুরি হতে পারে। কোনো আত্মীয় আজ বিবাহিত জীবনে সমস্যার সৃষ্টি করবেন।

ধনু: একে অপরকে ভালো করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে খানিকটা সময় ব্যয় করুন। হারিয়ে যাওয়া সম্পর্কগুলি আজ পুনরুজ্জীবিত হতে পারে। আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে দিনটি নিঃসন্দেহে ভালো। এই রাশিচক্রের শিশুরা আজ খেলাধূলার মাধ্যমেই বেশিরভাগ সময় কাটাতে পারে। যদিও, তাদের আঘাত পাওয়ার সম্ভাবনাও রয়েছে। তাই, বাবা-মায়েরা সতর্ক থাকুন।

মকর: দিনটি আপনার বিবাহিত জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে। আপনার কোনো বদ অভ্যাসের কারণে আজ সমস্যায় পড়বেন। সন্ধ্যেবেলায় বাড়িতে অতিথিদের আগমনে দারুণ সময় কাটবে। আজ জীবনসঙ্গীকে অবশ্যই কিছুটা সময় দিন। এতে সম্পর্ক ভালো থাকবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতি হতে পারে। পরিবারের সাথে কেনাকাটা করতে গিয়ে অত্যধিক ব্যয় হবে।

কুম্ভ: আজ আপনি সমস্ত উদ্বেগ ভুলে আপনার সৃজনশীল মনোভাব প্রকাশ করতে পারবেন। এই রাশির জাতকদের মধ্যে কিছুজন আজ চাকরি পেতে পারেন। যা তাদের আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। ভবিষ্যতের কথা চিন্তা না করে অপ্রয়োজনীয় কার্যকলাপে ব্যস্ত থাকার ফলে আপনি হতাশ হতে পারেন। আজ কোনো পুরোনো বন্ধু স্ত্রীর সঙ্গে আপনার পুরোনো সুন্দর স্মৃতিগুলি ফের মনে করিয়ে দিতে পারেন।

মীন: এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। পাশাপাশি আপনি সেই সময়ে আপনার পছন্দের কোনো কাজ করতে পারেন। সবার সাথে খুশির মুহূর্তকে ভাগ করে নিয়ে মানসিক শান্তি বজায় রাখুন। বাড়ির কোনো প্রবীণ সদস্যের সহযোগিতায় আপনি আর্থিকভাবে লাভবান হবেন। আজ কোনো ধর্মীয় স্থানে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যেতে পারেন। কর্মক্ষেত্রে আজ প্রশংসা পাবেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর