রবিবারের রাশিফল

আপডেট: September 4, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: সকালের দিকে চাকরির স্থানে বদনাম হতে পারে। সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। নতুন কাজের ব্যবস্থা হতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রে রেষারেষি বেশি বাড়তে দেবেন না। আজ ব্যবসায় ভাল সহযোগিতা পাবেন। বিলাসিতার জন্য প্রচুর ব্যয় হতে পারে।

মিথুন: সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা। পুরনো বন্ধুদের খবর পাওয়ায় আনন্দ। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন।

কর্কট: একান্নবর্তী পরিবারে অশান্তির সৃষ্টি হতে পারে। খেলাধুলায় বহু দূর এগোনোর সুযোগ আসতে চলেছে।

সিংহ: মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। যে কোনও কাজ স্থির সিদ্ধান্ত করুন। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবিলা করতে সক্ষম হবেন।

কন্যা: জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। বাড়ির গুরুজনদের চিকিৎসার কাজে একটু ব্যস্ত থাকতে হতে পারে। একাধিক উপায়ের আলোচনায় সাফল্য পাবেন।

তুলা: আজ ব্যবসায় কর্মচারীর উপর কড়া নজর রাখতে হবে। কাজে অন্যমনস্কতা বাড়তে পারে। বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে সক্ষম হবেন।

বৃশ্চিক: সমম্পত্তির ব্যাপারে আলোচনা হতে পারে। আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাই-বোনের সম্পর্কে চিড় ধরতে পারে।

ধনু: সকালের দিকে অর্থক্ষতি হওয়ার আশঙ্কা। ব্যবসায় সাফল্য থাকলেও ব্যয়ও আছে প্রচুর। উচ্চশিক্ষা-ক্ষেত্রে বহু দূর এগোতে পারবেন।

মকর: শত্রুর কারণে ভয় বাড়তে পারে। আজ আপনাকে ছোটদের সাহায্য করতে হবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হতে হবে।

কুম্ভ: স্ত্রীর কারণে আশা ভঙ্গ হওয়ার যোগ। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে, যার সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে। শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে।

মীন: মহাজনের সঙ্গে বিশেষ আলোচনা করার জন্য দিনটি উপযুক্ত। বিদ্যার্থীদের জন্য শুভ সময়। ব্যবসায় আকস্মিক লাভ আপনাকে হতবাক করবে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর