নারীকে ডেকে নিয়ে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

সময়: 9:14 pm - September 6, 2022 | | পঠিত হয়েছে: 2 বার

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে এক নারীকে (২৪) দলবদ্ধ ধর্ষনের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার সকালে টঙ্গীর মিরাশপাড়া নদী বন্দর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই নারী বাসায় ফিরে জাতীয় জরুরী পরিসেবা ৯৯৯ এ ফোন করে পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করে। নির্যাতিতা নারীকে স্বাস্থ্য পরীক্ষা করতে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: টঙ্গীর মিরাশপাড়া এলাকার জাবেদ মিয়ার ছেলে মো.শাওন (২৪),নবীন হোসেনের ছেলে নাদিম হোসেন (১৯) ও গাজী সালাউদ্দিনের ছেলে গাজী সাকিবুজ্জামান সিয়াম (২১)।

টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন বলেন, অভিযুক্ত যুবক শাওন সাথে ওই নারীর পূর্বে প্রেমের সম্পর্ক ছিলো। সোমবার সকালে নির্যাতিতাকে বাসা থেকে ফোন করে ডেকে নিয়ে ওই এলাকার মৃত গাজী আলাউদ্দিনের বাড়িতে নিয়ে যায় শাওন। পরে একটি কক্ষে ওই নারীর চোখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে তারা। এ সময় ঘটনার ভিডিও মোবাইল ফোনে ধারণ করে শাওন। পরে ওই নারীকে ছেড়ে দেয় অভিযুক্তরা। ঘটনার কয়েক ঘন্টা পর ওই নারী বাসায় ফিরে জাতীয় জরুরী পরিসেবা ৯৯৯ ফোন করে পুলিশকে জানালে পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণের পর ভিডিও ধারণের কথা স্বীকার করেছে।

নির্যাতিতা নারী জানান, শাওন আমার পূর্ব পরিচিত। কয়েক মাস আগে আমার বিয়ে হয়। আমি মিরাশপাড়া এলাকার একটা ভাড়া বাসায় স্বামীর সাথে বাস করি। সোমবার সকালে ফোন করে শাওন দেখা করতে চায়। আমি ওই স্থানে গেলে একটি ঘরে আমাকে নিয়ে যায়।পরে আমার ওড়না দিয়ে চোখ বেঁধে তিনজন পালাক্রমে ধর্ষণ করে। এ সময় শাওন মোবাইলে ভিডিও ধারণ করে। কাউকে কিছু জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। বাসায় ফিরে পুলিশকে জানালে পুলিশ আমাকে থানায় নিয়ে আসে। মঙ্গলবার ওই তিনজনের বিরুদ্ধে মামলা করেছি।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত ওসি মো. আশফুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর