বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বুধবার

আপডেট: September 9, 2022 |

অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপকে সামনে রেখে আইসিসি ১৫ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণার সময় নির্ধারণ করে দিয়েছে। আইসিসির বেঁধে দেয়া সময়সীমার একদিন আগেই দল ঘোষণার চিন্তাভাবনা রয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

আগামী ১৪ সেপ্টেম্বর বিকেলেই ঘোষিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দল। সাকিব আল হাসানের নেতৃত্বে কোন ১৫ জন ক্রিকেটের বিশ্বকাপ খেলতে অস্ট্রেলিয়া যাবেন তা জানা হয়ে যাবে বুধবার সন্ধ্যার মধ্যেই।

বিষয়টি গাণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান জালাল ইউনুস। এছাড়াও আগামী ৩০ সেপ্টেম্বর ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ দল নিউজিল্যান্ড যাবে বলেও জানান তিনি।

নিউজিল্যান্ড সফরে বিশ্বকাপ দল নিয়েই যাবে বাংলাদেশ। এদিকে নির্বাচকরা একটা খসড়া দল সাজিয়ে রেখেছেন। এর সঙ্গে যুক্ত হবে নতুন টেকনিক্যাল অ্যাডভাইজার শ্রীধরন শ্রীরামের নিজ চোখে দেখা অভিজ্ঞতালদদ্ধ মতামত।

সঙ্গে অধিনায়ক সাকিব আল হাসান এবং কোচিং স্টাফের মতামতও থাকবে। যেহেতু সাকিব সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজ, তাই তার সঙ্গে জুম কনফারেন্সে কথা বলা হবে, এমনটাও শোনা গেছে।

রোববার (১১ সেপ্টেম্বর) থেকে মিরপুরে ৩ দিনের প্র্যাকটিস সেশন হওয়ার কথা রয়েছে। যার ওপর খুব বড় ধরনের না হলেও কারো কারো অন্তর্ভুক্তি, সংযোজন ও বাদপড়া নির্ভর করছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর