বৃহস্পতিবারের রাশিফল

আপডেট: September 15, 2022 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: ব্যবসায় চাপ বৃদ্ধির সম্ভাবনা। বিশেষ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

বৃষ: অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ। কোনও মহৎ ব্যক্তি আপনার উপকার করতে পারেন।

মিথুন: স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচ নিয়ে আলোচনা। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

কর্কট: দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন।

সিংহ: কর্মস্থান পরিবর্তন হতে পারে। কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে।

কন্যা: সৎসঙ্গে থাকায় আনন্দ লাভ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু দ্রব্যপ্রাপ্তির যোগ আছে।

তুলা: শত্রুর কারণে ক্ষতি হতে পারে। বুদ্ধির ভুলের জন্য কর্মক্ষেত্রে চাপ আসতে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ।

বৃশ্চিক: দামি খাবারের প্রতি ইচ্ছা বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়তে পারে। সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সারা দিন কাজে ব্যস্ত হতে হবে।

ধনু: ব্যবসার ক্ষেত্রে বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে।

মকর: পেটের সমস্যা বাড়তে পারে। অযথা ব্যয় নিয়ে চিন্তা। আজ কাজে বার বার চেষ্টা করা বৃথা হবে। শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে।

কুম্ভ: বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। আজ একটু সাবধানে থাকুন, বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে।

মীন: গান-বাজনা নিয়ে যারা কাজ করেন, তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কাজের জন্য শান্তি পেতে পারেন।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর