জেলাপরিষদ নির্বাচনের জন্য পদত্যাগ করলেন কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক

সময়: 1:29 pm - September 25, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধি: কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক শাহদাত হোসেন, সংগঠনের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগ পত্র জমা দিলে তার পদত্যাগপত্র আজ ২৫ সেপ্টেম্বর যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ গ্রহন করেন।

আগামী ১৭ অক্টোবরের ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে এর আগে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এদিকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সভাপতি মণ্ডলীর সদস্য ফারুক হোসেন। শাহাদাত হোসেন(৫৩) ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

তিনি তার পদত্যাগপত্রে উল্লেখ করেন, “দীর্ঘদিন যাবৎ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের সৈনিক হিসেবে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছি। সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, জহরুল হল শাখা ঢাকা বিশ্ববিদ্যালয়, সাবেক সাহিত্য সম্পাদক(ডাকসু) ঢাকা বিশ্ববিদ্যালয়, সাবেক অর্থ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমেটি, সাবেক সহ-সম্পাদক কেন্দ্রীয় উপ-কমেটি, বাংলাদেশ আওয়ামীলীগ ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাঙা, ফরিদপুর। আমি সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছি। জেলা পরিষদ নির্বাচন -২০২২, তৃনমূলের নির্বাচিত জন প্রতিনিধি ও ভোটারদের অনুরোধে আমার জেলা পরিষদের নির্বাচন থেকে সরে দাড়ানো সম্ভব নয়। বিধায় দলের প্রতি সম্মান, শ্রদ্ধা ও দলের ভাবমূর্তি রক্ষার্থে আমি দলীয় পদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের অর্থ সম্পাদক পদ হতে পদত্যাগ করিলাম।”

Share Now

এই বিভাগের আরও খবর