ই-বিডিবাজার ও সুতাকথনের কর্পোরেট চুক্তি অনুষ্ঠিত

আপডেট: October 7, 2022 |

উদ্যোক্তাবান্ধব ই-কমার্স মার্কেটপ্লেস ইবিডি বাজার ও সুতাকথন নারী উন্নয়ন সংস্থার সঙ্গে করপোরেট চুক্তি সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (০৪ অক্টোবর) রাজধানীর মিরপুর পীরেরবাগে ই-বিডিবাজার কার্যালয়ে এই চুক্তি সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন বনফনধুধৎ সিইও চাঁদনী আক্তার ও সুতাকথন সভাপতি জান্নাতুল ফেরদৌস। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) কল্যাণ সম্পাদক ও ই-বিডিবাজারের উদ্যোক্তা পরিচালক জুবায়ের রহমান চৌধুরী এবং উদ্যোক্তা পরিচালক ও সিনিয়র সাংবাদিক বাবুল হৃদয়।

ই-বিডিবাজার সিইও চাঁদনী আক্তার বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন একটি ব্যতিক্রমী ও উদ্যোক্তাবান্ধব ই-কমার্স প্লাটফর্ম নির্মাণ। সেই স্বপ্ন নির্মাণের কাজ এখন শেষ পর্যায়ে।

তিনি নারী উদ্যোক্তাদের উদ্দেশে বলেন, ‘আপনাদের জন্যই আমাদের এই প্লাটফর্ম। আমাদের এই মার্কেটপ্লেসের (ওয়েবসাইট) মাধ্যমে আপনার পণ্য সমগ্র বিশ্বের মানুষের কাছে পৌঁছে দিতে চাই। কোনো ধরনের সার্ভিস চার্জ ছাড়াই। কর্পোরেট চুক্তির মাধ্যমে দেশীয় উদ্যোক্তাদের পণ্য বিদেশে রপ্তানি এবং দেশব্যাপী মানুষের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর।’

এর আগে আরও বেশ কয়েকটি কর্পোরেট কোম্পানির সঙ্গে চুক্তি করেছে ই-বিডিবাজার। সর্বশেষ গেল ২৯ সেপ্টেম্বর বিশ্বখ্যাত কসমেটিক পণ্য গার্নিসের (ট্রাস্টবিডি) সঙ্গে কর্পোরেট চুক্তি করেছে দেশের ব্যতিক্রমী ই-কমার্স মার্কেটপ্লেস ‌‘ইবিডিবাজার’। মহাখালীর ডিওএইচএসে ট্রাস্টবিডি কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

Share Now

এই বিভাগের আরও খবর