পুলিশ পরিচয়ে অভিনব কৌশলে বুথ থেকে টাকা উত্তোলন, গ্রেপ্তার ৪

আপডেট: October 11, 2022 |

গাজীপুরে পুলিশ পরিচয়ে এটিএম বুথ থেকে অভিনব কৌশলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ৪ প্রতারককে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ফটিয়ামারী গ্রামের রুবেল রানা, ঝিনাইদহের হরিনাকুন্ডুর তুষার ইসলাম, বরিশালের আগৈলঝার সবুজ মোল্লা, পঞ্চগড়ের ভোদার খাইরুল ইসলাম। তাদের গেল রাতে নগরীর সালনা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে রুবেল রানা পুলিশের উপপুলিশ পরিদর্শক হিসেবে পরিচয় দিয়ে প্রতারণার নেতৃত্ব দেয়। তাদের কাছ থেকে পুলিশের আইডি কার্ড, ১টি ওয়াকিটকি, বিভিন্ন ব্যাংকের ৬টি এটিএম কার্ড, ১টি খেলনা পিস্তলসহ প্রতারণার কাজে ব্যবহার করা পুলিশের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। দুপুরে মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে উপপুলিশ কমিশনার মিডিয়া মো.আলমগীর হোসেন এসব তথ্য জানান।

এ ছাড়াও তিনি জানান, পোশাক কারখনায় বেতন হওয়ার পর শ্রমিকরা এটিএম বুথে টাকা তুলতে গেলে গ্রেপ্তারকৃতরা পুলিশ পরিচয়ে তাদের কাছ থেকে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়।

এছাড়াও আসামী রুবেলের বিরুদ্ধে পুলিশ পরিচয়ে ৪টি বিয়ে করে এবং বিভিন্ন মেয়েদের সাথে শারীরিক সম্পর্ক করে গোপনে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের   মাধ্যমে বিপুল পরিমাণের অর্থ হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর