জবিতে জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন শীর্ষক কর্মশালা

মো. আরিফ হোসাইন, জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) এবং জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ নভেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কেন্দ্রীয় মিলনায়তনে এ প্রশিক্ষণ কর্মশালাটি অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং এপিএ কমিটির আহবায়ক অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্বে ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামানের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহের।

প্রশিক্ষনে ইউজিসি’র সদস্য অধ্যাপক ড. মোঃ আবু তাহের ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়ন ও চ্যালেঞ্জ’ শিরোনামে এবং শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ বেলায়েত হোসেন তালুকদার ‘জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়ন’ শিরোনামে বক্তব্য প্রদান করেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সচিব ড. ফেরদৌস জামান। প্রশিক্ষণ কর্মশালায় বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের পরিচালক ও এপিএ কমিটির সাথে সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।