‘অর্ডার অ্যান্ড উইন’ ক্যাম্পেইন চালু করলো প্যান্ডামার্ট

আসন্ন ফিফা বিশ্বকাপ ২০২২ উপলক্ষে গ্রাহকদের জন্য ‘অর্ডার অ্যান্ড উইন’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে ফুডপ্যান্ডার অনলাইন গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম প্যান্ডামার্ট। এ ক্যাম্পেইনের আওতায় প্রত্যেক সপ্তাহের জন্য নির্বাচিত একজন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ৪৩ ইঞ্চি অ্যান্ড্রয়েড স্মার্ট টেলিভিশন ।

সম্প্রতি ফুডপ্যান্ডা বাংলাদেশের প্রধান কার্যালয়ে প্রথম সপ্তাহের বিজয়ী ফাহমিদা ওয়াললিয়া’র হাতে পুরস্কার হিসেবে একটি স্মার্ট টেলিভিশন তুলে দেন ফুডপ্যান্ডার হেড অব ক্যাটাগরি ম্যানেজমেন্ট দিলারা ফারুক। এসময় উপস্থিত ছিলেন ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব লজিস্টিকস মোহাম্মদ তাবরেজ খান এবং হেড অব মার্কেটিং (নিউ ভার্টিকেলস) আবিদ মাহমুদ।

প্যান্ডামার্টের নিয়মিত গ্রাহক ফাহমিদা একজন গৃহিণী। নিত্য প্রয়োজনীয় সামগ্রী অর্ডারে প্যান্ডামার্টে স্বাচ্ছন্দ্যবোধ করেন বলে জানান তিনি।

এ ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য গ্রাহককে ফুডপ্যান্ডা অ্যাপের প্যান্ডামার্ট থেকে অর্ডার করতে হবে। সপ্তাহ শেষে ক্যাম্পেইনে অংশ নেয়া গ্রাহকদের তথ্য সংগ্রহ করে বিজয়ী নির্বাচন করা হবে। যেসব শহরে প্যান্ডামার্ট নিজেদের কার্যক্রম পরিচালনা করছে, সেসব শহরের গ্রাহকরা শর্তসাপেক্ষে এই ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ক্যাশ অন ডেলিভারি সুযোগের পাশাপাশি, বিকাশ এবং বেশিরভাগ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করার সুযোগ পাবেন।
এ ক্যাম্পেইন সম্পর্কে ফুডপ্যান্ডার হেড অব ক্যাটাগরি ম্যানেজমেন্ট দিলারা ফারুক বলেন, “ফিফা বিশ্বকাপের আমেজ সবার জন্যই অন্যতম এক আকর্ষণ। আমাদের গ্রাহকদের মাঝে বিশ্বকাপের উচ্ছ্বাস ছড়িয়ে দিতে আমরা বিশেষ এ ক্যাম্পেইনের আয়োজন করেছি। আশা করি, ক্যাম্পেইনটি গ্রাহকদের আনন্দের মাত্রা বাড়াবে। এছাড়াও আমরা ফুটবল বিশ্বকাপ চলাকালীন আরও কিছু ক্যাম্পেইন চালুর পরিকল্পনা করেছি। যাতে গ্রাহকরা অংশগ্রহণ করে আকর্ষণীয় সব পুরস্কার জিতে নিতে পারবেন।”
গত সপ্তাহ থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে নভেম্বরের ২২ তারিখ পর্যন্ত।