শুরু হলো জমজমাট টি-টেন লিগের টিকিট বিক্রি

চলতি মাসের ২৩ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে আবুধাবি টি-টেন লিগ, যা চলবে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত। এ টুর্নামেন্ট উপলক্ষে মঙ্গলবার (১৫ নভেম্বর) থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি।

আট দলের এই টুর্নামেন্টে খেলছেন অনেক বড় বড় তারকা। তাদের খেলা দেখতে ব্যক্তিগত, পরিবার ও করপোরেট হসপিটালিটি বক্সের টিকিট কেনা যাবে কিউ টিকিটস থেকে। টুর্নামেন্টের প্রথম দিনেই কাইরন পোলার্ডের দল নিউইয়র্ক স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামবে সাকিব আল হাসানের বাংলা টাইগার্স। দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ডেকান গ্ল্যাডিয়েটর্স ও টিম আবুধাবি।

টুর্নামেন্টের নিয়মানুযায়ী লিগ পর্ব শেষে শীর্ষে থাকা দুদল খেলবে কোয়ালিফায়ার-১-এ। এই ম্যাচের জয়ী দল চলে যাবে ফাইনালে। আর হেরে যাওয়া দল খেলবে তৃতীয় ও চতুর্থ স্থানের মধ্যেকার জয়ী দলের বিপক্ষে।

২০২১ সালে ৩৪২ মিলিয়ন লোক টি-টেন লিগ দেখেছিলেন। এবার দর্শকের সংখ্যা আরও বাড়বে বলে মনে করেন আয়োজকরা। এ আসর নিয়ে কথা বলতে গিয়ে আবুধাবি টি-টেন লিগের সিইও রাজিব খান্না বলেন, ‘আমরা করোনার বিধিনিষেধ থেকে বেরিয়ে আবু জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে দর্শক প্রবেশ করতে দিচ্ছি। জায়গাটা আমাদের জন্য রোমাঞ্চকর।’

তিনি আরও বলেন, ‘আমরা দর্শকদের রোমাঞ্চের অভিজ্ঞতা নেয়ার অপেক্ষায় আছি। যেমনটা আগে কখনও হয়নি। এখন টিকিট পাওয়া যাচ্ছে কিউ টিকিটে।’