কৃষ্ণপুরে দু’ পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১৫

সময়: 4:07 pm - November 17, 2022 | | পঠিত হয়েছে: 3 বার

তারেকুজ্জামান, ফরিদপুর প্রতিনিধিঃ
ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের রক্ষক্ষীয় সংঘর্ষে ১ জন নিহত ও ১৫জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্ত্যবরত চিকিৎসক জালাল উদ্দিন ফকির (৪০) কে মৃত বলে ঘোষানা করে । নিহত জালাল উক্ত ইউনিয়নের নিজ গ্রামের শুকুর ফকিরের ছেলে। অপরদিকে গুরুত্বর আহত জয়নাল শেখসহ অন্যান্যদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করে। জানা গেছে, গত বুধবার দুপুরে সাবেক চেয়ারম্যানের সমর্থক গিয়াস তালুকদার (৪৮) নামের এক ব্যক্তির হাতের কব্জি কর্তন করে ও এলাপাথারি কুপিয়ে গুরত্বর আহত করে। বর্তমানে গিয়াস তালুকদার ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে। এরই জেরধরে আজ বৃহস্পতিবার সকাল থেকেই দফায় দফায় সংঘর্ষ বাড়িঘর ভাংচুর, লুটতরাজের ঘটনা হয়েছে বলে জানাযায়। বর্তমানে একালায় থমথম বিরাজ করছে।

এব্যাপরে কৃষ্ণপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আকখতারুজ্জামানের তিতাসের সাথে মুঠফোনে কথা হলে তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকা শান্ত বিরাজ করছিল । গিয়াস তালুকদার একজন খরাপ প্রকৃতির লোক বিধায় আমি তাকে দল থেকে বহিস্কার করিয়াছি।

এদিকে সাবেক সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের সাথে মুঠোফনে কথা হলে তিনি বলেন, সংর্ঘষে নিহত আহত কেউ আমার দলের না। অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা) সার্কেল হেলাল উদ্দিন ভূইঁয়া ঘটনাস্থল পরিদর্শন করে। সদরপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত গোলদার বলেন, সংর্ঘষের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি আইন-শৃঙ্গলা নিয়ন্ত্রনে রাখতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর