বিএনপি আন্দোলনের নামে জনদুর্ভোগ বাড়াচ্ছে: সেতুমন্ত্রী

আপডেট: January 7, 2023 |

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মন্তব্য করে বলেছেন, বিএনপি আন্দোলনের নামে জনদুর্ভোগ বাড়াচ্ছে। আন্দোলনের নামে জনগণকে কষ্ট না দিয়ে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি।

শনিবার (৭ জানুয়ারি) টুঙ্গিপাড়ার প্রধানমন্ত্রীর সাথে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের। নির্বাচনে ভোটগ্রহণ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলেও তিনি বলেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমি বিরোধী দলকে আহ্বান জানাবো, শেষ পর্যন্ত আপনারা নির্বাচনে আসুন। অস্তিত্বের জন্য আসতেই হবে। শুধু শুধু দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন। আন্দোলনের নামে দেশের মানুষকে, ভোটারদের শাস্তি দিচ্ছেন কেন।

এসময় আগামী জাতীয় নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, আসুন আমরা আগামী জাতীয় নির্বাচনে একসঙ্গে লড়াই করি।

আগামী নির্বাচনকে সামনে রেখে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ সম্পূর্ণ রূপে প্রস্তুত রয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।

বিএনপির প্রতি আহ্বান রেখে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমানে চলমান সংকটের মধ্যে নতুন করে সংকট সৃষ্টি না করতে আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি। আশা করছি আপনারা (বিএনপি) আর নতুন করে কোনো সংকট তৈরি করবেন না। আাগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একসঙ্গে নির্বাচন করি।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার আগে ওবায়দুল কাদের আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। সেখানে তারা বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন।

Share Now

এই বিভাগের আরও খবর