শিক্ষক ও শিক্ষানুরাগী সবার প্রিয় ফজলুর রহমান গাজীর জীবনাবসান

আপডেট: January 20, 2023 |

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার স্বনামধন্য শিক্ষক ও বিশিষ্ট শিক্ষানুরাগী সদালাপী ফজলুর রহমান গাজী (৭৬) গতকাল বৃহস্পতিবার ( ১৯ জানুয়ারি) দুপুর ১২ টায় খুলনা নার্গিস মেমোরিয়াল ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন।

তিনি উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের ঐতিহ্যবাহী গাজী পরিবারের মরহুম আব্দুল গনি গাজীর জেষ্ঠ পুত্র, মরহুম সিরাজ উদ্দিন তালুকদারের নাতি ও মোরেলগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ঐতিহ্যবাহী মেহের আলী পরিবারের সন্তান মরহুম মোবারক আলী হাওলাদারের জামাতা ছিলেন।

উপজেলার রাজৈর নেছারিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক ও সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের গভর্নিং বডির সদস্যসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পরিষদের সদস্য ছিলেন তিনি। মৃতুকালে তার স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি মোরেলগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের সোনালি ব্যাংক রোডের স্থায়ী বাসিন্দা ছিলেন। তিনি দীর্ঘদিন তার খুলনার নিরালা আবাসিক এলাকার বাড়িতে অসুস্থ অবস্থায় ছিলেন। তার বড় ছেলে গাজী ফাইজুর রহমান সুজন ও মেয়ে সোহেলী আমিরিকান প্রবাসী।

গতকাল মাগরিব বাদ সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ মসজিদ প্রাঙ্গনে তার প্রথম এবং নিশানবাড়িয়ার গুলিয়াখালীর গ্রামের বাড়িতে ঈশা বাদ দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে তার মায়ের পাশে দাফন করা হয়।

মরহুমের জানাযায় অসংখ্য আত্মীয় স্বজন ও তার গুনমুগ্ধ মানুষ অংশগ্রহণ করে তার আত্মার মাগফিরাত কামনা করেন।

এদিকে, মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম শহিদুল ইসলামের ভগ্নিপতি ফজলুর রহমান গাজীর মৃত্যুতে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শামীম আহসান মল্লিক , সহ সভাপতি এইচ এম জসিম উদ্দিন সহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ এবং মরহুমের রুহের মাগফিরাত ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Share Now

এই বিভাগের আরও খবর