ইবি ছাত্র ইউনিয়নের নেতৃত্বে সোহান-সুইট

আপডেট: January 20, 2023 |

ইবি প্রতিনিধি : বাংলাদেশ ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইমানুল সোহান এবং সাধারণ সম্পাদক হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মুখলেসুর রাহমান সুইটকে মনোনিত করা হয়।

‘শিক্ষাঙ্গনে সৈরাচার রুখে দাও’ স্লোগানকে সামনে রেখে শুক্রবার (২০ জানুয়ারী) অনুষ্ঠিত ১৭ তম কাউন্সিলের মধ্য দিয়ে এই কমিটি গঠন করা হয়।

এদিন দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের অতিথি কক্ষে আয়োজিত কাউন্সিলে উপস্থিত প্রতিনিধিদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়। নব-গঠিত কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়নে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু।

১৯ সদস্যবিশিষ্ট কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি মাহমুদুল হাসান, মেহেদী রাফি, সহ- সম্পাদক দেলোয়ার হোসেন, উদয় দেবনাথ, সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান আনাস, কোষাধ্যাক্ষ নুর আলম, দপ্তর সম্পাদক আহসান হাবীব রানা, শিক্ষা ও গবেষণা সম্পাদক আহমাদ গালিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজিদুল ইসলাম উজ্জ্বল, সাংস্কৃতিক সম্পাদক সুমন শেখ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সাদীয়া মাহমুদ মীম, সমাজ কল্যাণ সম্পাদক ইমতিয়াজ চৌধুরী ইমন, ক্রীড়া সম্পাদক আসিফুর রহমান এবং কার্য নির্বাহী সদস্যরা হলেন জি কে সাদিক, আজিজুল হক পিয়াস, মনির হোসেন, মামুন হাবিব।

Share Now

এই বিভাগের আরও খবর