দর্শক শূন্য গ্যালারি, তবুও টিকেট পাচ্ছে না ক্রিকেট প্রেমীরা

আপডেট: January 28, 2023 |

সিলেট প্রতিনিধি: বিপিএল মানেই দর্শকদের মাঝে আনন্দের সঞ্চার কিন্তু সেই বিপিএলের টিকেট কিনতে গিয়ে টিকেট ছাড়াই ফিরে গিয়েছেন মুখ কালো করে অনেক দর্শক। কিন্তু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম দর্শক শূন্য শনিবার দুপুরে চট্রগ্রাম ও খুলনার মধ্য কার ম্যাচে এক তৃতীয় অংশ ছিল কালী।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের কাউন্টারে ও সিলেট জেলা স্টেডিয়ামের টিকেট কাউন্টারে ভোর সকাল থেকে লাইনে দাঁড়িয়ে টিকেট পায় নি ক্রিকেট প্রেমীরা। আর সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম খেলা শুরু থেকেই দর্শক ছিল কম।

কয়েকজন দর্শকের সাথে কথা বলে জানা যায়, কালোবাজারি ও ব্ল্যাকারদের হাতে টিকেটের বড় একটি অংশ চলে গিয়েছে। তাহলে মাঠে দর্শক আসবে কিভাবে যদি ক্রিকেট প্রেমীরা টিকেট না পায় কাউন্টারে।

২০০ টাকার টিকেট বিক্রি করে ৪০০ আর ৩০০ টাকার টিকেট ৬০০ টাকা তাইত দেখতে পাচ্ছেন গ্যালারি শূন্য। যদি বিপিএল কতৃপক্ষ, এসব কালো বাজারিদের প্রতি বিশেষ ব্যবস্থা গ্রহণ করে শাস্তি প্রদান করত তাহলে হয়ত মাঠে দর্শকের ভিড় থাকত গ্যালারিতে দর্শকদের আনন্দের জোয়াড় থাকত।

সিলেট স্টেডিয়ামে খেলা হচ্ছে দীর্ঘদিন পর প্রথমে দর্শকরা আনন্দের সাথে টিকেট কিনতে গেলেউ পরে মন খারাপ করে ফিরেন অনেক দর্শক। তবে দর্শক শূন্য গ্যালারি দেখল শনিবার দিনের প্রথম ম্যাচে।

Share Now

এই বিভাগের আরও খবর