নাটোরে পিঠা উৎসব অনুষ্ঠিত

আপডেট: January 30, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে পিঠা উৎসব ১৪২৯ অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের টিচার্স পয়েন্টে বিকালে বনলতা হলের আয়োজনে পিঠা উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল (অব.)।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্ণেল মোহাম্মাদ হামিদুল হক, পিএসসি (অব.), রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন (অব.), সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও বনলতা হলের প্রভোস্ট মোছা. আছমা ইয়াসমিন, হলের হাউজ টিউটর, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলি, কর্মকর্তা ও শিক্ষার্থীগণ।

পিঠা উৎসব উপলক্ষে হল প্রাঙ্গণে শিক্ষার্থীদের নিজস্ব তৈরি বিভিন্ন রকমারী পিঠা-পুলি, হাতে তৈরি ক্র্যাফট্ সামগ্রীর সাতটি স্টল সাঁজানো হয়।

এছাড়া বাউয়েট কালচারাল ক্লাবের শিল্পীরা দেশাত্ববোধক একক এবং দলীয় সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানের স ালনা করে ইংরেজি বিভাগের শিক্ষার্থী মারজিয়া আকতার রিথি।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘শিক্ষার্থীদের মেধাবিকাশের জন্য পড়া লেখার পাশাপাশি নিজেদের বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট থাকতে হবে।

Share Now

এই বিভাগের আরও খবর