প্রবাসীকে কুপিয়ে জখম, আটক এক

আপডেট: January 31, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুুরে মো.লোকমান হোসেনের ছেলে প্রবাসী লুৎফর রহমান (৩২) ও মো. সোবহান মন্ডলের ছেলে মো. দুলাল মন্ডলকে (৩৫) ধারালো দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে ওই এলাকার সাইদুল ইসলাম ও তার সহযোগিরা । আহত দু,জনই গুরুদাসপুর হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের যোগেন্দ্রনগর রাবারড্যাম বাজার এলাকায়।

এব্যাপারে ওইদিন রাতেই প্রবাসী লুৎফর রহমানে স্ত্রী রতনা খাতুন বাদী হয়ে গুরুদাসপুর থানায় মামলা দায়ের করেন। অভিযোগ পাওয়া মাত্রই গুরুদাসপুর থানা পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামি মো.ছাইদুল ইসলামকে (৫০) গ্রেফতার করেছেন। অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন বলে থানা সুত্রে জানাযায়।

মামলার নথি ও স্থানীয় সুত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসী লুৎফরের কাছে নগদ টাকা ছিনিয়ে নেওয়ার জন্য পরিকল্পিতভাবে আক্রমণ করে একই এলাকার মৃত আক্কাছ মন্ডলের ছেলে সন্ত্রসী সাইদুর রহমান,আব্দুল মান্নানের ছেলে রুবেল হোসেন, অনিক হোসেনসহ অন্তত ১০ জন। প্রবাসী লুৎফর রহমানের ডাক চিৎকার শুনে তার ভগ্নিপতি দুলাল মন্ডল ঠেকানোর জন্য ঘটনাস্থলে আসলে তাকেও মারপিট করে

গুরুদাসপুর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাজিবকে মোবাইল ফোনে পাওয়া যায়নি তবে হাসপাতাল সুত্র জানান, ওই রাতে লুৎফরের মাথায় ৪টি ও দুলালের মাথায় ৬ টি সেলাই করা হয়েছে ।

গুরুদাসপুর থানার অফিসার ইন্চার্জ(ওসি) মোঃ আব্দুল মতিন মুঠোফোনে জানান, এব্যাপারে ওই রাতেই মামলা রুজু হয়েছে। একজন আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

Share Now

এই বিভাগের আরও খবর