গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ অনুষ্ঠিত

আপডেট: January 31, 2023 |

ইমাম হাছাইন পিন্টু, নাটোর প্রতিনিধি: গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। নাটোরের গুরুদাসপুরে মঙ্গলবার সকালে স্কুল মাঠ প্রাঙ্গণে ২০২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম মিঠু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনি রায়।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মেহেদী হাসান শাকিল সহকারী কমিশনার ভুমি, মোঃ ওয়াহিদুজ্জামান উপজেলা শিক্ষা অফিসার, প্রাক্তন উপধাক্ষ্য মোহাম্মদ আবুল কাশেম, শিক্ষক মোঃ সেলিম সহ স্কুলের সম্মানিত শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী অভিভাবক ও সুধীজন।

স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু নবীন শিক্ষার্থীদের স্কুলের বিধি নিষেধ মেনে চলার গুরুত্ব আরোপ করে বলেন প্রাথমিকের গণ্ডি পেরিয়ে মাধ্যমিকে পদার্পণ যেমন আনন্দের তেমনি আগামী স্মার্ট বাংলাদেশ গড়তে সকল শিক্ষার্থী অভিভাবকের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ আমি আশা করব স্কুলের নিয়ম শৃঙ্খলা মেনে সুন্দরভাবে পড়াশোনার মাধ্যমে নিজেকে আগামী দিনের জন্য প্রস্তুত হওয়া

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রাবনী রায় বলেন স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়ে তোলার ভূমিকা অপরিসীম এজন্য প্রতিটি শিক্ষার্থীকে ভালো করে পড়াশোনা করতে হবে আগামী দিনের জন্য নিজেকে সুন্দরভাবে গড়ে তুলতে হবে। শুধু অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারের মাধ্যমে স্মার্ট হওয়া যাবে না, স্মার্ট হতে ভালো পড়াশোনার বিকল্প নেই তাই আগামী স্মার্ট বাংলাদেশ গড়তে সকল শিক্ষার্থী অভিভাবক এবং শিক্ষকদের আরো সচেতন হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে

Share Now

এই বিভাগের আরও খবর