সামরিক প্রশিক্ষনে প্রতিভা প্রদর্শনীতে প্রথম স্থান অর্জন করেছেন জিন

বিটিএস তারকা জিন নিজের সোনালি অর্জনে আরেকটি পালক যুক্ত করেছেন। একটি নতুন প্রতিবেদন অনুসারে, সামরিক প্রশিক্ষনের সময় একটি প্রতিভা প্রদর্শনীতে প্রথম স্থান অর্জন করেছেন জিন। এই মাসের শুরুতে নিজের পাঁচ সপ্তাহের প্রশিক্ষণ শেষ করেন জিন এবং সমাপ্তি অনুষ্ঠানে যোগ দেন।

বহু-প্রতিভাবান হিসেবে পরিচিত জিন বাধ্যতামূলক সামরিক চাকরিতে যোগদানের এক মাসেরও বেশি সময় পর নিজের প্রথম ধাপের সামরিক প্রশিক্ষণ শেষ করেছেন।

কে-পপ পোর্টাল ‘অলকপপ’ অনুসারে জানা গেছে, সামরিক বাহিনীতে সিওল্লাল উদযাপনে অনুষ্ঠিত প্রতিভা প্রদর্শনীতে প্রথম স্থান অর্জন করেছে জিনের দল। পুরস্কার হিসেবে একটি অতিরিক্ত ছুটিও পেয়েছে তারা। রিপোর্ট অনুসারে, জিন তার সামরিক দলের সতীর্থদের নাচের চালচলন শিখিয়েছিলেন যা তার দলকে প্রথম স্থান অর্জন করতে সাহায্য করেছে। এদিকে জিনের এমন সাফল্যে দারুণ উচ্ছ্বসিত বিটিএস আর্মি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তকুল।
গত বছরের ডিসেম্বরে, জিন সামরিক চাকরিতে যোগদানের বিষয়টি আনুষ্ঠানিকভাবে ভক্তদের সাথে শেয়ার করেন। তিনি ওয়েভার্সে সামরিক প্রশিক্ষণ স্নাতক অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। কিছুদিন আগে সামরিক ঘাঁটি থেকে তার প্রথম ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়। ছবিটি একটি পরিচয়পত্র থেকে নেওয়া হয়েছিল। ছবিটি ফাঁস হওয়ার পরপরই রীতিমতো ভাইরাল হয়ে যায় এবং জিন ভক্তরা দারুণ উচ্ছ্বাসে মেতে উঠেন।

জিন ১৩ ডিসেম্বর সেনাবাহিনীতে যোগদান করেন। তার সঙ্গে বিটিএস সদস্য আরএম, সুগা, জে-হোপ, জিমিন, ভি এবং জাংকুক ছিলেন। বর্তমানে একজন সক্রিয় কর্তব্যরত সৈনিক হিসেবে উত্তর গেয়ংগি প্রদেশের ইয়েনচিওন সেনা ঘাঁটি ডিভিশন রিক্রুট ট্রেনিং সেন্টারে দায়িত্ব পালন করছেন জিন। তিনি ১৮ মাসের মধ্যে তার দায়িত্ব শেষ করে বিটিএসের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকীর আগেই ফিরবেন বলে জানা গেছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস