ইবি প্রশাসনের চার পদে নতুন মুখ ও তিন পদে পুনঃনিয়োগ

আপডেট: February 1, 2023 |

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) প্রশাসনের ৪ পদে নতুন নিয়োগ এবং ৩ পদে পুন:নিয়োগ দেওয়া হয়েছে।

এতে অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদকে প্রক্টর, অধ্যাপক ড. বাকী বিল্লাহকে টিএসসিসির পরিচালক, অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামালকে আইএসএসির প্রধান এবং অধ্যাপক ড. মোঃ আনিচুর রহমানকে আইন প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

এছাড়াও অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক ড. আনোয়ার হোসেন এবং অধ্যাপক ড. শামসুল আলমকে যথাক্রমে ছাত্র-উপদেষ্টা, পরিবহন প্রশাসক এবং শেখ হাসিনা হলের প্রভোস্ট হিসেবে পুনঃনিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (১ ফেব্রুয়ারি) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানা যায়।

অফিস আদেশে বলা হয়, অধ্যাপক ড. শাহাদৎ আজাদ কে প্রক্টর, অধ্যাপক ড. বাকী বিল্লাহকে টিএসসিসির পরিচালক হিসেবে এক বছরের জন্য এবং অধ্যাপক ড. আবু হেনা মোস্তফা জামাল আইএসএসির প্রধান হিসেবে ও অধ্যাপক ড. আনিচুর রহমান আইন প্রশাসক হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

পুনঃনিয়োগের ক্ষেত্রে সবাইকে নতুন মেয়াদে আরো এক বছর দায়িত্বে বহাল রাখা হয়েছে। এসময় পদে দায়িত্ব পালনের জন্য সবাই বিধি মোতাবেক সুযোগ-সুবিধা পাবেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ফাইন আর্টস বিভাগে অধ্যাপক ড. মোঃ মামুনুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় নতুন সভাপতি হিসেবে ইংরেজী বিভাগের অধ্যাপক ড. এ. এইচ এম আক্তারুল ইসলামকে নিয়োগ দিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম।

Share Now

এই বিভাগের আরও খবর