সহকারী জজ পরীক্ষায় উত্তীর্ণ তানোরের অন্তরা

আপডেট: February 2, 2023 |

আলিফ হোসেন,তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোরের মেয়ে অন্তরা চলতি বছর সহকারী জজ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের (ইউপি) প্রত্যান্ত পল্লী কচুয়া গ্রামের বাসিন্দা আব্দুল হামিদ মন্ডলের কন্যা জান্নাতুল ফেরদৌস অন্তরা। তিনি  ঢাকা বিশ্ববিদ্যায়ের আইন বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সেরা ১০ শিক্ষার্থীর মধ্যে একজন ছিলেন অন্তরা।

গত ৩১ জানুয়ারী মঙ্গলবার বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এই ফলাফল প্রকাশ করা হয়েছে। ফলাফলে অন্তরা উত্তীর্ণ হয়েছেন।

এদিকে প্রত্যন্ত পল্লী গ্রামের সাধারণ কৃষকের মেয়ে অন্তরার এই কৃতিত্বে পুরো উপজেলাবাসী আনন্দ প্রকাশ করেছেন। এবিষয়ে উপজেলার পাচন্দর ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, অন্তরার এই সাফল্যে তারা ইউপিবাসী খুশি। তিনি বলেন, অন্তরা ছোট থেকেই প্রচন্ড মেধাবী ছিলো, সে এখন উপজেলার গর্ব।

এবিষয়ে অন্তরার দুলাভাই ইমামুল হক বলেন, গ্রামের কচুয়া উচ্চ বিদ্যালয় থেকে অন্তরা এসএসসি এবং তানোর সরকারি আবদুল করিম সরকার ডিগ্রি কলেজ থেকে এএইচএসি পাশের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পান।

তিনি বলেন, অন্তরার বড় তিন বোনই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। অন্তরা সকলের দোয়া প্রার্থী।

Share Now

এই বিভাগের আরও খবর