বগুড়ায় সাবেক নারী ইউপি সদস্যের গলাকাটা লাশ উদ্ধার

আপডেট: February 5, 2023 |

শাহজাহান আলী ,বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়ন সাবেক নারী সদস্য নারগিছ আরা বেগম (৫৫) এর গলাকাটা লাশ উদ্ধার করেছ থানা পুলিশ। নিহত নারী সদস্য উপজেলার রায়নগর ইউনিয়ন বিএনপি’র সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদের ফকির এর স্ত্রী। সে রায়নগর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী সদস্য।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৪ টার দিকে স্হানীয়রা নিহতের শয়ন কক্ষে মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে নারগিছের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

স্হানীয়রা জানান,নিহত নারগিছ আরা বেগম বগুড়া উপশহর এলাকার তার ছোট মেয়ে ডা.তানিয়ার বাড়িতে থাকেন। গতকাল শনিবার সকাল ১১টার দিকে রায়নগর মধ্যপাড়া গ্রামে তার স্বামীর বাড়িতে আসেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, সাবেক নারী উইপি সদস্য নারগিছের মরদেহ উদ্ধার করা হয়েছে। নারগিছের মরদেহ মর্গে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

তবে এঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নাই। নারগিছকে গলা কেটে হত্যার রহস্য উদঘাটন করতে শিবগঞ্জ থানা পুলিশসহ উদ্ধতন পুলিশের একাধিক টিম কাজ করছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনজুরুল আলাম এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান , সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ হত্যা কান্ডের রহস্য এখনো জানা যায়নি। পুলিশের একাধিক টিম কাজ করছে।তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কে বা কাহারা তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে ফেলে রেখে পালিয়ে গেছে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর