ইবিতে তথ্য অধিকার আইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: February 5, 2023 |

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা ২০২২-২৩ তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সকালে ইবির তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির আয়োজনে প্রশাসন ভবনের সভাকক্ষে এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়।

উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন। উদ্বোধনী সভায় বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ. এম. আলী হাসান, তথ্য অধিকার বিষয়ক ফোকাল পয়েন্ট কর্মকর্তা সাহেদ হাসান।

তথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদের সভাপতিত্বে এবং এপিএ ফোকাল পয়েন্ট চন্দন কুমার দাসের পরিচালনায় উদ্বোধনী সভায় রিসোর্স পারসন হিসেবে বক্তব্য রাখেন কমিউনিকেশন এ্যান্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের খন্ডকালীন শিক্ষক ড. জাহাঙ্গীর হোসেন।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের ডাইরেক্টর (ইন-চার্জ) ও অথ্য অধিকার আইন বাস্তবায়ন কমিটির সদস্য ড. আমানুর আমান।

উক্ত কর্মশালায় বিভিন্ন অনুষদীয় ডিন, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধান এবং বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ প্রশিক্ষণ গ্রহন করেন।

Share Now

এই বিভাগের আরও খবর