মোরেলগঞ্জে আয় বর্ধন মূলক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

আপডেট: February 6, 2023 |
বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বলইবুনিয়া ইউনিয়নের দরিদ্র জনগোষ্ঠীকে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষ্যে পল্লী সঞ্চয় ব্যাংক মোরেলগঞ্জ শাখা উদ্দোগে এক দিনের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত।
আজ সোমবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে মোরেলগঞ্জের হতদরিদ্র মানুষদের ক্ষুদ্র সঞ্চয়ে উদ্বুদ্ধ করা এবং জামানতবিহীন ঋণ দানের মাধ্যমে আত্মনির্ভরশীল করে গড়ে তোলার লক্ষ্যে গরু মোটাতাজাকরণ, কৃষিভিত্তিক ক্ষুদ্র শিল্প, গাভী পালন, কুটির শিল্প, মৎস্য চাষ, নার্সারী, কৃষিভিত্তিক-শিল্পের জন্য নানা পণ্য উ পাদন ও শাক-সবজি উ পাদনের উপর প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা প্রকৌশলী মোঃ আরিফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ই আলম বাচ্চু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলইবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান আলী খান, কনসালটেন্ট উন্নয়ন প্রকল্প মোঃ জাহাঙ্গীর হোসেন, পল্লী উন্নয়ন ব্যাংক, আঞ্চলিক সমন্বয়কারী জাহাঙ্গীর আলম, সুবিধাভোগী রাজিয়া বেগম প্রমূক।
Share Now

এই বিভাগের আরও খবর