নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানালো ইবি ছাত্রলীগ

আপডেট: February 8, 2023 |

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) স্নাতক ১ম বর্ষের ক্লাশ শুরু হয়েছে আজ। দিনটি উপলক্ষে নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (৮ ফেব্রুয়ারী) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্ত্বর থেকে শুরু হয়ে মিছিলটি সকল একাডেমিক ভবন প্রদক্ষিণ করে শাখা ছাত্রলীগের টেন্টে গিয়ে শেষ হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে মিছিলে অংশ নেয় সহ-সভাপতি বনি আমিন, আরিফুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ সহ হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। পরবর্তীতে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় টেন্টে আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ইবিতে শিক্ষার্থীদের নিরাপদ শিক্ষার পরিবেশ গড়ে তুলতে কাজ করছে ছাত্রলীগ।

নবীন শিক্ষার্থীদের জন্য শুভকামনা। শিক্ষার্থীদের যে কোনো প্রয়োজনে সবসময় পাশা থাকার প্রত্যয় রাখেন তিনি। এছাড়াও তিনি এসময় ভাষার মাসে বিভিন্ন কর্মসূচী পালনের ঘোষণা দেন।

Share Now

এই বিভাগের আরও খবর