অনুশীলনে মেসি-এমবাপ্পে

আপডেট: February 13, 2023 |

মঁপেইর বিপক্ষে ইনজুরিতে পড়ে ছিটকে গিয়েছিলেন কিলিয়ান এমবাপ্পে। এরপর মার্শেইর বিপক্ষে লিওনেল মেসিও পড়েন ইনজুরি শঙ্কায়। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগের আগে তাই দেখা গিয়েছিল অস্বস্তি।

আপাতত স্বস্তির সংবাদ হলো মেসি-এমবাপ্পে দুজনই ফিরেছেন অনুশীলনে। সোমবার সকালে দুজনে ঝালিয়ে নেন নিজেদের। অনুশীলনের কিছু মুহুর্ত পিএসজি তাদের অফিসিয়াল টুইটারে প্রকাশও করে।

অনুশীলনে ফেরা দেখে এক প্রকার নিশ্চিত এই বিগ ম্যাচে দুজনই খেলবেন। আগামীকাল বাংলাদেশ সময় রাত ২টায় নিজেদের মাঠে বায়ার্নকে আতিথেয়তা দেবে পিএসজি।

২ ফেব্রুয়ারি থেকে মাঠের বাইরে ছিলেন এমবাপ্পে। মঁপেইর এক মিডফিল্ডারের ট্যাকলের শিকার হয়ে ম্যাচের ২১ মিনিটে এমবাপ্পে মাঠ ছাড়েন। এই ম্যাচে দুটি পেনাল্টি মিস করেন এই ফরাসি সুপারস্টার।

পিএসজি কোচ ক্রিস্টোফার গালটিয়ের খেলা শেষে অবশ্য ইতিবাচক ছিলেন, ‘আমরা এখনো জানি না। এটা খুব বেশি খারাপ দেখাচ্ছে না। আমরা বেশি চিন্তিত না এটা নিয়ে।’

আর ফরাসি কাপের শেষ ষোলোতে মার্শেইর বিপক্ষে ইনজুরির শংকায় ছিলেন মেসি। তাদের কাছে হেরে টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যায় প্যারিসের জায়ান্ট ক্লাবটি। পরের ম্যাচে মোনাকোর বিপক্ষে নামেননি মেসি। এক ম্যাচ বিরতির পর মেসিকে কাল বায়ার্নের বিপক্ষে দেখা যেতে পারে।

Share Now

এই বিভাগের আরও খবর