কুবিতে আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্লাটফর্ম

আপডেট: February 23, 2023 |

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) সাংবাদিক সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব আয়োজিত আন্তঃসংগঠন ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত আট টায় বিশ্ববিদ্যালয়ের ব্যাডমিন্টন কোর্টে ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় ব্যান্ডসঙ্গীত দল প্লাটফর্ম ও বিজ্ঞান বিষয়ক সংগঠন সাইন্স ক্লাব। এক সেটের ম্যাচে ২১-১৭ ব্যবধানে জিতে চ্যাম্পিয়ন হয় প্লাটফর্ম।

এর আগে প্রথম সেমিফাইনালে রোভার স্কাউট কুমিল্লা বিশ্ববিদ্যালয় বনাম সাইন্স ক্লাবের ম্যাচ জিতে ফাইনালে ওঠে সাইন্স ক্লাব৷ অন্যদিকে সাংস্কৃতিক সংগঠন প্রতিবর্তন বনাম প্লাটফর্মের ম্যাচ জিতে ফাইনালে যায় প্লাটফর্ম।

ফাইনাল ম্যাচ শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ী ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী ১৯ টি সংগঠনের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন, উপ উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক সহযোগী অধ্যাপক ড. মোহা: হাবিবুর রহমান, প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী, সহকারি প্রক্টর কাজী এম. আনিছুল ইসলাম।

কুবি প্রেসক্লাবের উদ্যোগে দিনব্যাপী এই প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ১৯টি সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী, সাংবাদিক সংগঠন অংশগ্রহণ করে।

সকাল ১০টা থেকে শুরু হওয়া প্রতিযোগিতার প্রথম রাউন্ড শেষে বিজয়ী আটটি সংগঠন নিয়ে অনুষ্ঠিত হয় কোয়ার্টার ফাইনাল। পরবর্তীতে কোয়ার্টার ফাইনালে বিজয়ী চারটি সংগঠন অংশ নেয় সেমিফাইনালে।

Share Now

এই বিভাগের আরও খবর