বগুড়ায় সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

আপডেট: February 25, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি:বগুড়ার শাজাহানপুর উপজেলায় যাত্রীবাহী বাস তল্লাশি করে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২ বগুড়া।

শুক্রবার(২৪ ফেব্রুরায়ি) রাত ১০ টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর এলাকায় যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা ১০ (দশ) হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন-বগুড়ার গাবতলী উপজেলাধীন দুর্গাহাট এলাকার আব্দুল মালেকের ছেলে মোঃ মানিক মিয়া, কাহালু উপজেলার সাগাটিয়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ রবিউল ইসলাম রানা,এবং একাই উপজেলার সারাই এলাকার মাহবুবুল আলম।

জানা যায়,এদের মধ্যে মানিক মিয়া হত্যা, ছিনতাইসহ একাধিক মামলার আসামি।

২৫ ফেব্রুয়ারি(শনিবার) বেলা ১১টার দিকে র‍্যাব-১২ বগুড়ার স্কোয়াড় কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন।

ব্রিফিংয়ে র‍্যাব-১২ বগুড়ার ক্যাম্পের স্কোয়াড কমান্ডার নজরুল ইসলাম জামান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, চট্রগ্রাম থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে মাদক পরিবহন করে আনা হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে বগুড়াগামী ওই বাসে অভিযান চালানো হয়। অভিযানকালে বাসে যাত্রীবেশে থাকা মানিন, মাহবুবুল ও রবিউলের সিটে একটি শপিং ব্যাগে তল্লাশি করে ১০ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এসময় তাদের কাছে থাকা চারটি মোবাইলসহ নগদ ২ লাখ ৪ হাজার টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মানিক,মাহবুবুল ও রবিউলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে বগুড়ার শাজাহানপুর থানার হস্তান্তর করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর