বগুড়ায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে গ্রেফতার-১

আপডেট: March 4, 2023 |

শাহজাহান আলী, বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার মাদক ও চোরাচালান বিরোধী অভিযানে ১৪(চৌদ্দ) বোতল অবৈধ মাদকদ্রব্য FADlRYL সহ বিজয় চন্দ্র দাস(৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে “৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) বগুড়া এর নিকট অভিযানিক টিম।

শনিবার (৪মার্চ) সকাল সাড়ে ১০টার দেকে গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন বগুড়ার একটি আভিযানিক টিম, বগুড়া জেলা সরদ থানাধীন গোকুলস্হ উত্তরণ ফিলিং স্টেশনের সামনে রংপুর- ঢাকা মহাসড়কের পূর্ব পাশে মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করে।

অভিযানকালে বিজয় চন্দ্র দাস নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় আটককৃত বিজয় চন্দ্র দাসের হেফাজতে থাকা ১৪(চৌদ্দ) বোতল অবৈধ মাদকদ্রব্য FAIRDYL উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিজয় চন্দ্র দাস জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন রনিহালি গ্রামের কার্তিক চন্দ্র দাস এর ছেলে।

” ৪ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার সহ-অধিনায়ক(পুলিশ সুপার)মোঃমাহফুফ আফজাল জানান,গেোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উক্ত স্হানে অভিযান পরিচালনা করেন ১৪ বোতল অবৈধ মাদকদ্রব্য FAIRDYL সহ বিজয় চন্দ্র দাসকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বিজয় চন্দ্র দাসের বিরুদ্ধে বগুড়া জেলার সদর থানায় ২০১৮সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)এর ১৪(খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Share Now

এই বিভাগের আরও খবর