নাটোরে গুলি করে যুবককে হত্যা

আপডেট: March 22, 2023 |

ইমাম হাছাইন পিন্টু নাটোর প্রতিনিধি: নাটোরের হয়বতপুর এলাকায় মাথায় ও গলায় গুলি করে ফরহাদ খন্দকার (৩০) নামে এক কুলি শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত ফরহাদ খন্দকার সদর উপজেলার হয়বতপুর এলাকার মসলুর উদ্দিনের ছেলে। এই ঘটনায় স্থানীয়রা নাটোর-ঢাকা মহাসড়ক অবরোধ করে। পরে পুলিশ দুর্বৃত্তদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করে নেয় তারা।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, মঙ্গলবার সকালে ফরহাদ খন্দকার কাজ করার জন্য বাড়ি থেকে বের হয়। পরে রাতে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজখবর নিতে তাকে।

পরে রাত ১ টার দিকে বাড়ির সামনে হয়বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারের পাশে গুলিবিদ্ধ অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এই ঘটনায় রাজশাহী থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

ওসি নাছিম আহমেদ আরও জানান, প্রাথমিক ভাবে মনে হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে কেউ এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে। আমরা অপরাধিদের গ্রেফতারে চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

Share Now

এই বিভাগের আরও খবর