জেনে নিন বুধবারের রাশিফল

আপডেট: March 29, 2023 |

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ

অতীতে করা পরিশ্রমের সঠিক ফল পেতে পারেন। আজ আপনার সামনে নতুন পথ খুলতে পারে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। আজ আপনি আপনার বাবার সঙ্গে খুব ভালো সময় কাটাবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

বৃষ

চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা আশানুরূপ ফলাফল পেতে পারেন। আজ আপনি আপনার ব্যবসায়িক পরিকল্পনায় কিছু পরিবর্তন করতে পারেন। আর্থিক দিক দিয়ে দিনটি ভালো কাটবে না। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আজ আপনার চোখের সমস্যা হতে পারে।

মিথুন

আর্থিক অবস্থা ভালো থাকবে। আয়ের নতুন উৎস পেতে পারেন। আজ আপনি একজন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং বড় দুশ্চিন্তাও দূর হবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট

আজ আপনি বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। চাকরিজীবীদের বদলি হতে পারে। আপনার ওপর দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়ীদের বড় মুনাফা অর্জনের জন্য তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত না নেয়ার পরামর্শ দেয়া হচ্ছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

সিংহ

অফিসে আপনার ওপর দায়িত্ব বাড়তে পারে। কাজের প্রতি অবহেলা করবেন না, তাহলে চাকরি নিয়ে টানাটানি হতে পারে। ব্যবসায়ীদের আজ খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা প্রতারিত হতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বড় ধরনের ঝামেলা হতে পারে। আর্থিক অবস্থা ভালো থাকবে না। ডাক্তার এবং ওষুধের জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

কন্যা

কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটতে পারে। আজ আপনার সব কাজ কোনো বাধা ছাড়াই সম্পন্ন হতে পারে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে না। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আজ তাড়াহুড়ো করে অর্থসংক্রান্ত কোনো কাজ করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা

ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটবে। অতীতে করা বিনিয়োগ থেকে ভালো লাভ হতে পারে। চাকরিজীবীরা সমস্যায় পড়তে পারেন। হঠাৎ কাজের চাপ বেড়ে যাওয়ায় আপনি খুব ক্লান্ত এবং স্ট্রেস অনুভব করবেন। পারিবারিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আর্থিক ক্ষেত্রে আজকের দিনটি মোটামুটি কাটবে।

বৃশ্চিক

আজ আপনি কম পরিশ্রমে সাফল্য পেতে পারেন। চাকরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। আপনি আপনার সব কাজ সময়মতো সম্পন্ন করবেন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে।

ধনু

বন্ধুবান্ধবদের সঙ্গে আজকের দিনটি খুব আনন্দে কাটবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আয় বাড়ানোর চেষ্টা করেন, তবে আজ সুখবর পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেয়া হচ্ছে। সরকারি চাকরিজীবীদের উন্নতি হতে পারে। ছোটো ব্যবসায়ীদের হাতে বড় অর্ডার আসতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

মকর

স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে খুব ব্যস্ত থাকবেন। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

কুম্ভ

কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের ট্যাক্সসংক্রান্ত বিষয়ে অবহেলা না করার পরামর্শ দেয়া হচ্ছে। পারিবারিক পরিস্থিতি ভালো থাকবে না। আজ বাড়ির কারও স্বাস্থ্য খারাপ হওয়ার কারণে, আপনাকে ডাক্তার এবং হাসপাতালে যেতে হতে পারে। আপনার অনেক টাকাও খরচ হবে। কাজের চাপ এবং অতিরিক্ত দৌড়াদৌড়ির কারণে আপনার স্বাস্থ্যও দুর্বল থাকবে।

মীন

যারা পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত, আজ তাদের ভালো লাভ হবে। গুরুজনরা আপনাকে নিয়ে খুব গর্ববোধ করবেন। যেসব বেকার জাতকরা চাকরি খুঁজছেন, আজ তারা ভালো সুযোগ পেতে পারেন। আপনাকে খরচ কমানোর পরামর্শ দেয়া হচ্ছে। বিবাহিত জীবন ভালো কাটবে না। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

Share Now

এই বিভাগের আরও খবর