জেনে নিন শনিবারের রাশিফল

সময়: 9:35 am - April 1, 2023 | | পঠিত হয়েছে: 2 বার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। ভ্রমণের সুযোগ বন্ধ হতে পারে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যে সকলের প্রীতিলাভ করবেন।

বৃষ: আজ কাজের শুরু খুব ভাল হবে না। কর্মের দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের বিষয়ে আলোচনা।

মিথুন: চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর সঙ্গে অশান্তি বাড়তে পারে। আগুন থেকে বিপদের আশঙ্কা।

কর্কট: অশান্তি থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয়জনের ব্যবহারে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে থেকে ব্যয় হতে পারে।

সিংহ: ব্যবসায় কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি হতে পারে। অর্শ জাতীয় রোগ বাড়তে পারে। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে তর্কে না যাওয়াই ভাল।

কন্যা: দুর্বলতার সুযোগ নিতে পারেন লোকে। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুরা কিছু ক্ষতি করতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে।

তুলা: দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। ব্যবসায় সমস্যা বাড়তে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

বৃশ্চিক: অর্শের যন্ত্রণা বৃদ্ধি হতে পারে। কাজের দিকে নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল বুদ্ধির জন্য আয় হবে। গঠন মূলক কাজের জন্য উন্নতির পথে বাধা।

ধনু: ব্যবসায় অশান্তি বাড়তে পারে। কাজে অশান্তি বৃদ্ধি। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক বাধতে পারে।

মকর: শরীরে ব্যাথা পাওয়ার জন্য ব্যবসায় সময় দিতে পারবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি। ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার।

কুম্ভ: চিকিৎসার জন্য খরচ নিয়ে চিন্তা। বন্ধু বিবাদ যোগ রয়েছে। কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি। বাবার সাহায্যে বিপদ থেকে উদ্ধার হতে পারেন। প্রিয়জনের জন্য মনে কষ্ট বৃদ্ধি।

মীন: আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ হাতছাড়া হতে পারে।

Share Now

এই বিভাগের আরও খবর